আজ সোমবার, ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

একটি মাফিয়া চক্র রূপগঞ্জকে অশান্ত করার ষড়যন্ত্র করছে : এমপি গাজী

একটি মাফিয়া চক্র রূপগঞ্জকে

একটি মাফিয়া চক্র রূপগঞ্জকে

নবকুমার:

নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি গোলাম দস্তগীর গাজী সবাইকে সতর্ক থাকার আহবান জানিয়ে  বলেছেন, নির্বাচনকে সমানে রেখে একটি মাফিয়া চক্র রূপগঞ্জকে অশান্ত করার চেষ্টা করছে। মাফিয়ারা কোন দিন রাজনৈতিক নেতা হতে পারে না। ওরা সমাজের কাল সাপ।

একটি মাফিয়া চক্র রূপগঞ্জকে

শনিবার (২৭ অক্টোবর) বিকেলে রূপগঞ্জের ভোলাব ইউনিয়নের গণবাংলা উচ্চ বিদ্যালয় মাঠে এক জনসভায় তিনি এসব বলেন।

গোলাম দস্তগীর গাজী বলেন, বিএনপি পঁচাত্তরের খুনিদের নিয়ে জোট গঠন করেছে। কিন্তু জনগণ আর এই খুনিদের ক্ষমতায় দেখতে চায় না। জনগণ চায় শান্তি আর আওয়ামী লীগ হলো শান্তির সরকার। তবে যারা দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে চায় বা সন্ত্রাসী কমর্কাণ্ডের মাধ্যমে দেশের অজর্ন ম্লান করতে চায় জনগণ তাদেরকে ঘৃণার সঙ্গে প্রত্যাখান করবে।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে জানিয়ে তিনি বলেন, আজ বাংলাদেশ খাদ্যে স্বয়ংসম্পন্ন। বিদ্যৎখাতে উৎপাদন বৃদ্ধি, নারীর ক্ষমতায়ন, পদ্মা সেতু নিমার্ণ, সরকারি কমর্চারীদের বেতন বৃদ্ধি, সমুদ্রসীমা জয় এসবই সম্ভব হয়েছে প্রধানমন্ত্রীর প্রচেষ্টায়। তাই একাদশ জাতীয় সংসদ নিবার্চনে আবারও আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে।

গোলাম দস্তগীর আরও বলেন, রূপগঞ্জের প্রতিটি রাস্তায় এখন যান চলাচল করছে। কিন্তু ২০০৮ সালে যান চলাচল তো দূরে থাক রাস্তাও ছিলো না। ঘরে ঘরে বিদ্যুৎ ছিলো না। যার কারণে ছেলে মেয়েরা ভালো করে লেখাপড়াও করতে পারতো না। এখন রূপগঞ্জের ছেলে-মেয়েরা শতভাগ পড়ালেখা করছে। এছাড়া পানি ও গ্যাসের সমস্যার সমাধান করেছি। আমি কথা দিয়েছিলাম উন্নয়ন করব করেছি। এখন আপনাদের কথা রাখার পালা। তাই আগামীতে রূপগঞ্জবাসী আবারও নৌকাকে জয়ী করবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

ভোলাব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন খানের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জেল হোসেন মোল্লা, সহ-সভাপতি ইঞ্জিনিয়ার শেখ সাইফুল ইসলাম, যুগ্ম সম্পাদক বাবু ড.কৃষ্ণ দয়াল দাস, প্রচার সম্পাদক মানজারী আলম টুটুল, জেলা পরিষদের সদস্য শ্রী শীলা রাণী পাল, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ স্বপন, ত্রাণ বিষয়ক সম্পাদক বাচ্চু মিয়া, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহবুবুর রহমান মেহের, সাধারণ সম্পাদক নাঈম ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ফেরদৌসী আক্তার রিয়া, সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা, মোড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাস, নূরুল হক উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা নুরুল হক প্রধান, গণবাংলা উচ্চ বিদ্যালয়ের সভাপতি এড.তায়েবুর রহমানসহ অন্যান্যরা।

স্পন্সরেড আর্টিকেলঃ